বুধবার, ০১ মে ২০২৪, ০৫:৪৩ অপরাহ্ন

২৯ মার্চ নার্সিং নিয়োগের সেমিনার ও ফ্রি ক্লাসের আয়োজন

Reporter Name
  • Update Time : সোমবার, ২৮ মার্চ, ২০২২
  • ৬২১ Time View
নার্সিং নিয়োগ কোচিংঃ 01682955664

২৯ মার্চ নার্সিং নিয়োগের সেমিনার ও ফ্রি ক্লাসের আয়োজন

আসন্ন সিনিয়র স্টাফ নার্স ও মিডওয়াইফারি নিয়োগ উপলক্ষ্যে চাকরি বিষয়ক সেমিনার ও বিশেষ ক্লাসের আয়োজন করেছে গার্ডিয়ান নার্সিং নিয়োগ কোচিং।


সেমিনারে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন ডাঃ সালাউদ্দিন কবীর (এমবিবিএস, বিসিএস-স্বাস্থ্য), ডাঃ মোহাম্মদ ইব্রাহিম (এমবিবিএস, এফসিপিএস- পার্ট ২)। বাংলা বিষয়ের জনপ্রিয় শিক্ষক ও লহরি বাংলার প্রতিষ্ঠাতা এস. আলম, বিসিএস কনফিডেন্সের সাবেক সিনিয়র শিক্ষক আল- আমীনসহ অন্যান্য শিক্ষকবৃন্দ।

সেমিনারটি সকলের জন্য উন্মুক্ত করেছে গার্ডিয়ান কর্তৃপক্ষ। ২৯ মার্চ থেকে অফলাইনে নার্সিং ও মিডওয়াইফারি নিয়োগ কোচিংয়ের ব্যাচ শুরু করতে যাচ্ছে গার্ডিয়ান নার্সিং নিয়োগ কোচিং। সেমিনারের দিন ভর্তি হলে প্রত্যেক শিক্ষার্থীকে বিশেষ ছাড়ের ব্যাবস্থা রাখা হয়েছে।

কোচিংয়ের পক্ষ থেকে জানানো হয়েছে। মোট ৪ মাস মেয়াদি কোর্সে মোট ৭০ টি ক্লাস নেয়া হবে। এছাড়াও প্রতি ক্লাস ক্লাস টেস্ট ও ২০ টি পূর্ণাঙ্গ মডেল টেস্ট নেয়া হবে। প্রতিটি বিষয়ে আলাদা আলাদা কোর্স প্লান করা হয়েছে। প্রতি ক্লাসে লেকচারশীট ও সাজেশন প্রদান করা হবে। প্রতিটি বিষয়ে দীর্ঘ দিনের অভিজ্ঞতা সম্পন্ন শিক্ষক দ্বারা ক্লাস নেয়া হবে। নার্সিং ও মিডওয়াইফারি টেকনিক্যাল ক্লাস পরিচালনা করবেন বিশেষজ্ঞ ডাক্তারগণ। গার্ডিয়ান নিয়োগ কোচিং বাংলাদেশের একমাত্র নার্স ও মিডওয়াইফারি নিয়োগের কোচিং পরিচালনা করে আসছে দীর্ঘ ৭ বছর যাবত। বিগত বছরগুলোতে ২০০০+ নার্স ও মিডওয়াইফ এখান থেকে সরকারি চাকরি পেয়েছে।

নীলক্ষেত শাখায় ভর্তি ও তথ্যের জন্য যোগাযোগঃ ৩য় তলা, নীলক্ষেত সিটি করপোরেশন মার্কেট, 01682955664, 01722177071

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102