রবিবার, ২৮ এপ্রিল ২০২৪, ০১:৪৬ অপরাহ্ন

জাতীয় শোক দিবসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে বিএনএ’র শ্রদ্ধা নিবেদন।

নিউজ ডেস্ক:
  • Update Time : মঙ্গলবার, ১৫ আগস্ট, ২০২৩
  • ২১৫ Time View

নিউজ ডেস্ক: জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৮তম শাহাদতবার্ষিকী ও জাতীয় শোক দিবসে তাঁর প্রতি গভীর শ্রদ্ধা নিবেদন করেছেন বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন বিএনএ নেতৃবৃন্দ।

আজ মঙ্গলবার (১৫ আগস্ট) সকালে রাজধানীর ধানমন্ডি ৩২ নম্বরে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘরের সামনে রক্ষিত জাতির পিতার প্রতিকৃতিতে তারা পুষ্পস্তবক অর্পণ করেন।

বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন বিএনএ কেন্দ্রীয় কমিটির সভাপতি খান মো. গোলাম মোরশেদ ও মহাসচিব (ভারপ্রাপ্ত)মো. খাদেমুল ইসলাম এর নেতৃত্বে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর প্রতিকৃতিতে শ্রদ্ধা নিবেদন ও পুষ্পস্তবক অর্পণ করা হয়।

এর আগে সকালে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রী উভয় সেখানে স্বাধীন বাংলাদেশের মহান স্থপতি ও সর্বকালের সর্বশ্রেষ্ঠ বাঙালি বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ করেন।

পুষ্পস্তবক অর্পণের পর তাঁরা জাতির পিতার স্মৃতির প্রতি গভীর শ্রদ্ধা জানতে সেখানে কিছুক্ষণ নীরবে দাঁড়িয়ে থাকেন।

১৫ আগস্ট, বাঙালির শোকের দিন। ১৯৭৫ সালের এই দিনে জাতি হারায় ইতিহাসের মহানায়ক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানকে। ৪৮ বছর আগে বঙ্গবন্ধুকে সপরিবার নৃশংসভাবে হত্যা করে পৃথিবীর ইতিহাসে জঘন্যতম ও কলঙ্কময় অধ্যায়ের জন্ম দিয়েছিল ঘাতকেরা। বঙ্গবন্ধুর দুই মেয়ে বর্তমান প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও তাঁর বোন শেখ রেহানা সে সময় বিদেশে অবস্থান করায় হত্যাকাণ্ড থেকে রক্ষা পান। ঘাতকেরা বঙ্গবন্ধুকে হত্যা করলেও তাঁর স্থান রয়েছে বাংলাদেশের মানুষের হৃদয়ে। আজ শোকের দিনে বাঙালি জাতি গভীর শ্রদ্ধার সঙ্গে স্মরণ করছে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান ও ১৫ আগস্ট নৃশংস হত্যাযজ্ঞের শিকার তাঁর পরিবারের সদস্যদের।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102