শনিবার, ২৭ এপ্রিল ২০২৪, ০৫:১৩ পূর্বাহ্ন

গাজীপুরে চিকিৎসা করতে গিয়ে পোশাক শ্রমিক (নারী ) চিকিৎসকের হাতে ধর্ষন।

Reporter Name
  • Update Time : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৩৬ Time View

স্টাফ রিপোর্টার: শানু আক্তার,নারায়নগঞ্জ।

গত ২১ সেপ্টেম্বর গাজীপুরের শ্রীপুরে বেসরকারি একটি হাসপাতালে চিকিৎসা করাতে গিয়ে ধর্ষনের শিকার হন গাজীপুর উপজেলার এক পোশাক কারখানার শ্রমিক।ধর্ষনটি হয় রাজবাড়ী ইউনিয়নের ধলাদিয়া এলাকায় ধর্ষণের ঘটনাটি ঘটে। ঘটনার ছয় দিন পর গত রবিবার থানায় মামলা করেছেন নির্যাতনের শিকার ওই তরুণী(21)

মামলার অভিযোগ সূত্রে জানা গেছে, জ্বর, সর্দি-কাশি ও শরীর ব্যথা নিয়ে গত ২০ সেপ্টেম্বর সকালে ওই হাসপাতালে চিকিৎসার জন্য যান তরুণীটি। ডা. নূরুল ইসলাম শেখ তাঁকে কোনো ব্যবস্থাপত্র না দিয়ে রক্ত ও মূত্র পরীক্ষার জন্য বলেন। তা দেওয়ার পর কোনো কাগজপত্র না দিয়ে পরদিন রিপোর্ট দেওয়া হবে বলে তাঁকে চলে যেতে বলেন। এর পরদিন সকাল সাড়ে ১১টার দিকে হাসপাতালের মালিক নুরুল ইসলাম শেখ ওই নারীর কাছে এক ব্যক্তিকে পাঠান।

ওই ব্যক্তি তাঁকে দ্রুত চিকিৎসকের কাছে যেতে বলেন। তিনি চিকিৎসকের কাছে যাওয়ার জন্য বাড়ি থেকে বের হন। পথে একটি গাড়িতে নুরুল ইসলাম শেখসহ তিনজনকে দেখেন তিনি। নুরুল ওই নারীকে বলেন, পরীক্ষার জন্য দেওয়া নমুনাগুলো নষ্ট হয়ে গেছে। নমুনা দেওয়ার জন্য তাদের সঙ্গে যেতে হবে। তিনি গাড়িতে উঠলে তাঁকে ধলাদিয়া এলাকার একটি বাগান বাড়িতে নিয়ে ধর্ষণ করা হয়।

ঘটনাটি ২১ সেপ্টেম্বরের হলেও তিনি নানা ধরনের হুমকির কারণে মামলা করতে পারেননি। ধর্ষণের পর তা প্রকাশ করলে তাঁকে হত্যার পর লাশ গুম করে ফেলবেন বলেও হুমকি দেন ওই চিকিৎসক।

পরে ২৮ সেপ্টেম্বর তিনি শ্রীপুর থানায় মামলা করেন। এই মামলায় নুরুল ইসলাম শেখ (৪৭) নামে একজনকে মঙ্গলবার আটক করেছে পুলিশ

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102