বুধবার, ০৮ মে ২০২৪, ০৪:২২ পূর্বাহ্ন

করোনায় সর্বোচ্চ সেবাদানই হোক বিজয় দিবসের অঙ্গীকার

Reporter Name
  • Update Time : বুধবার, ১৬ ডিসেম্বর, ২০২০
  • ৮৫৫ Time View
ছবিঃ সংগ্রহিত

সৈয়দ আহমেদ তানশীর উদ্দিন, কক্সবাজারঃ কক্সবাজার জেলা সদর হাসপাতালে বিজয় দিবস উদযাপিত হয়েছে।

আজ মহান বিজয় দিবস উপলক্ষে কক্সবাজার জেলা সদর হাসপাতালের র‌্যালী পরবর্তী আলোচনা সভার আয়েপাজন করা হয়। মহান বিজয় দিবস উপলক্ষে “জাতির পিতার স্বপ্নের সোনার বাংলা বির্নিমাণে মুক্তিযুদ্ধের চেতনা ধারণ ও ডিজিটাল প্রযুক্তির সর্বোত্তম ব্যবহারের মাধ্যমে জাতীয় সমৃদ্ধি অর্জন এবং কোভিড ১৯ ও স্বাস্থ্যসেবা শীর্ষক” আলোচনা সভা ও দোয়া অনুষ্ঠানের আয়োজন করে ২৫০শয্যা জেলা সদর হাসপাতাল কক্সবাজার।

ছবিঃ সংগ্রহীত

 

হাসপাতালের তত্ত্ববধায়ক ডাঃ রফিকউস সালেহীনের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য রাখেন হাসপাতালের উপ-পরিচালক ডাঃ সুমন বড়ুয়া, আর এম ও ডাঃ নওশাদ রিয়াদ এছাড়া বিভিন্ন বিভাগের কনসালটেন্টবৃন্দ ও চিকিৎসকরা, নার্সিং সুপারভাইজার দৌলতুন্নেছা ও নার্সিং কর্মকর্তা তানশীর উদ্দীন বক্তব্য প্রদান করেন। বক্তারা নতুন প্রজন্মকে মুক্তিযুদ্ধের ইতিহাস চর্চায় ও মুক্তিযুদ্ধের স্মৃতিবিজড়িত স্থান গুলো ভ্রমণের গুরুত্বারোপ করেন। জাতিরপিতার স্বপ্ন গুলো বাস্তবায়নের লক্ষ্যে কাজ করার আহ্বান জানান ।

 

হাসপাতালের তত্ত্ববধায়ক করোনা মোকাবিলায় চিকিৎসক, নার্স ও স্বাস্থ্যকর্মীদের অবদানের কথা স্বীকার করে বলেন, করোনা আমাদের জন্য আরেকটি যুদ্ধ এ যুদ্ধে সম্মুখ সারীর যোদ্ধা আপনারা, আপনাদের আত্মত্যাগ যুগ যুগ ধরে জাতি স্মরণ রাখবে। পূর্বের মত করোনা মোকাবিলা আবারও একসাথে কাজ করতে হবে। জাতির পিতার স্বপ্ন মানুষের দোরগোড়ায় স্বাস্থ্য সেবা পৌছে দিতে আমরা একসাথে কাজ করব। সভায় সদর হাসপাতালের চিকিৎসক, নার্স, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ ও নার্সিং ইনস্টিটিউটের শিক্ষক ও শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন । আলোচনা সভা শেষে শহীদদের জন্য দোয়া ও মোনাজাত করা হয়। আলোচনা সভা সঞ্চালনা করেন আরএমও ডাঃ শাহীন আব্দুর রহমান চৌধুরী ।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102