শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৫:৩৩ অপরাহ্ন

স্বানাপ ময়মনসিংহ শাখায় দলে দলে যোগদান

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ১৩ অক্টোবর, ২০২০
  • ৫৭৩ Time View

বিডিনার্সিং২৪ :গত ১১ অক্টোবর ২০২০ ইং রবিবার সন্ধ্যায় স্বাধীনতা নার্সেস পরিষদ( স্বানাপ) সভাপতি মোঃ ইসমাইল হুসেন এর সভাপতিত্বে (স্বানাপ) ময়মনসিংহ শাখায় যোগদান উপলক্ষে নগরের ধানসিঁড়ি রেস্টুরেন্টে এক আলোচনা সভার আয়োজন করা হয়। স্বানাপ সাধারণ সম্পাদক হাবিবুর রহমান সরকার উদ্যোগে সোহেল রানা, বিষ্ণুপদ সরকার, মামুন,শফিকুল ইসলাম, দিপু রায়, সজল কান্তি মৃধার, হাসিনা বেগম, সহ অনেকে যোগদান করেন। হাবিবুর রহমান বলেন আজ যারা যোগদান করেছে তারা আরও মেধাবী ভবিষ্যত নেতৃত্ব তারাই দেবে এবং স্বনাপকে আরও শক্তশালী করে তুলব। এসময় তাদের ফুল দিয়ে বরণ করে নেওয়া হয় ও সোহেল রানাকে যুগ্ম সম্পাদক মনোনীত করা হয়।

ইকবাল হোসেন সবুজ মহাসচিব স্বানাপ কেন্দ্রীয় কমিটির অনুমোদন সাপেক্ষে।
স্বাগত বক্তব্য রাখেন যুগ্ম সম্পাদক তৌহিদ মুহাম্মদ জুয়েল। তিনি বলেন মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অবদান শ্রদ্ধার সাথে স্বরন করেন এবং মাননীয় প্রধানমন্ত্রীকে স্বানাপ সংগঠন উপহার দেন।কৃতজ্ঞতার সাথে স্বরন করেন স্বাধীনতক চিকিৎসক পরিষদ মহাসচিব অধ্যাপক ডা. এম এ আজিজ মহোদয় কে।
বক্তারা বলেন স্বানাপ এর প্রধান পৃষ্ঠপোষক অধ্যাপক ডা.এম এ আজিজ মাননীয় প্রধানমন্ত্রীর হাত কে শক্তিশালী করার জন্য স্বানাপকে সংগঠিত করার উদ্যোগ গ্রহন করে।

বক্তারা বলেন একটি পেশাকে এগিয়ে নিতে হলে
রাজনৈতিক ভাবে শক্তি অর্জন করতে হবে।নার্স সমাজ থেকে ভবিষ্যতে এমপি পদে দেখতে চাই। তাই স্বাস্থ্য খাতকে এগিয়ে নিতে স্বাস্থ্য সেবার মান বাড়াতে হবে। তাই মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার হাতকে শক্তিশালী করতে হবে।স্বানাপ এর ভিত্তি একতা,সততা,অন্যায় দূর্নীতির বিরুদ্ধে প্রতিবাদ, সাধারণ নার্সদের সহযোগিতা করা। স্বানাপ এখন আগের চেয়ে অনেক বেশী শক্তিশালী।
প্রধান অতিথি ছিলেন নার্সিং সুপারভাইজার (মচিমহা) জরিনা বেগম । তিনি বলেন আমাদের বঙ্গবন্ধু সমন্ধে জ্ঞান চর্চা বাড়াতে হবে। স্বানাপ অন্যান্য সংগঠনের চেয়ে দ্রুত এগিয়ে চলছে। বিশেষ অতিথি বীর মুক্তিযোদ্ধা জনাব সুরুজ উদ্দীন সাবেক নার্সিং সুপারভাইজার (মমেকহা) যুদ্ধ করেছি, দেশ স্বাধীন করেছি বিভিন্ন সংগঠন করেছি কিন্তু এই প্রানের সংগঠন টি করতে পারিনি। আজ আমি ধন্য এমন একটি সংগঠন দেখতে এবং আসতে পেরেছি।
তিনে বলেন শেষ ভাল যার সব ভাল তার।

বিশেষ অতিথি ছিলেন মনাক শিক্ষক নুরুল ইসলাম ফরাজি, আবদুল মান্নান নার্সিং সুপারভাইজার, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ত্রিশাল ময়মনসিংহ। প্রধান আলোচক মোহনেছ মুক্তা সাবেক আহ্বায়ক স্বানাপ মমেকহা শাখা।
অনুষ্ঠানটি সঞ্চালনা করেন লাইলাতুল ফেরদৌসী লাইজু।অনুষ্ঠান শেষে এক নৈশভোজের আয়োজন করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102