শনিবার, ২৪ ফেব্রুয়ারী ২০২৪, ০৩:২৭ অপরাহ্ন

সুখবর! WHO এর সহায়তায় BNMC শুরু করতে যাচ্ছে নার্সিং অনলাইন ই-লাইব্রেরি শিক্ষা কার্যক্রম

Reporter Name
  • Update Time : রবিবার, ৬ সেপ্টেম্বর, ২০২০
  • ২৬০২ Time View

নিজস্ব প্রতিবেদকঃ-

কোভিড ১৯ পরিস্থিতিতে সরকারের সিদ্ধান্ত অনুযায়ী সকল শিক্ষাপ্রতিষ্ঠান বন্ধ রয়েছে এমতাবস্থায় ক্লাসে পাঠদান বন্ধ প্রায় ছয় মাস।অনলাইনে শিক্ষার্থীদের পাঠদান কর্মসূচি কে বেগবান করতে WHO এর সহযোগিতায় “নার্সিং ই-লাইব্রেরি” তৈরির মাধ্যমে কেন্দ্রীয় ভাবে অনলাইন ক্লাস সমূহের পাঠদান চলবে।বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের অধিভুক্ত সকল নার্সিং ও মিডওয়াইফারি প্রতিষ্ঠানের সংশ্লিষ্ট সকল কে এই বিষয় এ নির্দেশনা দেওয়া হয়েছে।

অনলাইন ক্লাসের বিষয়বস্তু এ-টু আই এর কারিগরি সহায়তায় মুক্তপাঠে”http:/bnmc.muktopaath.gov.bd ওয়েবসাইটে নিয়মিত হালনাগাদ করা হবে।সুতরাং সকল শিক্ষক এবং শিক্ষার্থীদের মুক্তপাঠে ইউজার একাউন্ট খুলে প্রয়োজনীয় কোর্সসমূহের পড়াশোনা চালিয়ে যেতে হবে,এছাড়াও কাউন্সিল এর ফেসবুক পেইজ www.facebook.com/bnmc.gov.bd এবং ইউটিউব চ্যানেলে নিয়মিত ভিডিও আপলোড করা হবে। প্রতিটি শিক্ষার্থী যেন অংশ নেয় সে বিষয়টি নিশ্চিতে শিক্ষকদের প্রতি প্রয়োজনীয় তদারকী করতে বলা হয়েছে।

০৬ সেপ্টেম্বর ২০২০ বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের ‘রেজিস্ট্রার’ সুরাইয়া বেগম স্বাক্ষরিত বিজ্ঞপ্তিতে এসব নির্দেশনা দেওয়া হয়েছে

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102