বৃহস্পতিবার, ১১ এপ্রিল ২০২৪, ০৮:৩৩ অপরাহ্ন

সুইডেন ক্রিকেটের প্রধান কোচ হলেন জন্টি রোডস

Reporter Name
  • Update Time : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ৫৬০ Time View

স্টাফ রিপোর্টারঃমরিয়ম আাক্তার, চাঁদপুর
🕓১২.০৯.২০২০

নতুন অধ্যায়ের শুরু করতে যাচ্ছেন ৫১ বছর বয়সী সাবেক দক্ষিণ আফ্রিকান কিংবদন্তি ক্রিকেটার জন্টি রোডস। ক্রিকেটে নতুনভাবে দেখে যাবে রোডসকে। শুরু করতে যাচ্ছেন কোচিং ক্যারিয়ার।

তাকে সুইডেন জাতীয় ক্রিকেট দলের প্রধান কোচ পদে নিয়োগ দিয়েছে সুইডেন ক্রিকেট।

জন্টি আগামী নভেম্বরে দলটির সঙ্গে কাজ শুরু করবেন। সঙ্গে নিয়ে যাবেন পরিবারকে।

বৃহস্পতিবার সুইডেন ক্রিকেট এক বিবৃতিতে জন্টিকে প্রধান কোচের দায়িত্ব দেওয়ার বিষয়টি জানায়। জন্টি বর্তমানে সংযুক্ত আরব আমিরাতে আইপিএলে কিংস ইলেভেন পাঞ্জাবের ফিল্ডিং কোচ হিসেবে দায়িত্ব পালন করছেন।

সুইডেন জাতীয় দলের কোচ পদে নিয়োগ পাওয়া নিয়ে জন্টি বলেন, আমি খুবই রোমাঞ্চিত পরিবারসহ সুইডেনে যাওয়া এবং সুইডিশ ক্রিকেটের সঙ্গে কাজ করার সুযোগ পেয়ে। সঠিক সময়ে সঠিক সুযোগ এসেছে আমার জন্য। আমি সর্বোচ্চ চেষ্টা করব নতুন পরিবেশে আমার মেধা বিনিয়োগ করতে। কাজ শুরু করতে মুখিয়ে আছি।

জন্টিকে নিয়োগ দেওয়ার ব্যাপারে সুইডিশ ক্রিকেট জানায়, সুইডিস ক্রিকেট ফেডারেশন জুনিয়র ক্রিকেট, হাই পারফরম্যান্স দল ও দেশের ক্রিকেটের উন্নতির জন্য দক্ষিণ আফ্রিকার সাবেক ক্রিকেট গ্রেট জন্টি রোডসকে হেড কোচ পদে নিয়োগ দেওয়া হয়েছে।

গত দুই বছরে দেশটিতে ক্রিকেটে অংশগ্রহণের হার বেশ দ্রুত গতিতে বেড়েছে, যা ৩০০ শতাংশে দাঁড়িয়েছে। দেশটিতে ক্রিকেট বেশ জনপ্রিয় হয়ে উঠেছে। দক্ষিণ আফ্রিকার হয়ে ৫১ টেস্ট ও ২৪৫টি ওয়ানডে খেলেছেন রোডস। তিনি দায়িত্ব পালন করেছেন দক্ষিণ আফ্রিকা জাতীয় দলের ফিল্ডিং কোচের। এছাড়া আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের কোচিং স্টাফে দীর্ঘদিন দায়িত্ব পালনের পর কিংস ইলেভেন পাঞ্জাবের ফিল্ডিং কোচের দায়িত্ব নিয়েছেন তিনি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102