শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৬:৪৭ পূর্বাহ্ন

সড়ক দূর্ঘটনায় নিহত নার্স মেজর সুরাইয়ার ময়নাতদন্ত সম্পন্ন

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ২১৭০ Time View

নিজস্ব প্রতিবেদক | বুধবার ১০ সেপ্টেম্বর,২০২০

সেনাবাহিনীর উপস্হিতিতে নার্স মেজর সুরাইয়ার ময়নাতদন্ত সম্পন্ন

বরিশাল-ঢাকা মহাসড়কে উজিরপুর উপজেলার ‍আটিপাড়া ‍এলাকায় অ্যাম্বুলেন্স-কাভার্ডভ্যান ও যাত্রীবাহী বাসের সংঘর্ষে ৬ যাত্রী নিহতের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে।

এদিকে ‍বৃহস্পতিবার দুপুরে নিহত ঢাকার সিএমএইচে কর্মরত মেজর সুরাইয়া আক্তারের (শিউলী) ময়নাতদন্ত সম্পন্ন শেষে গ্রামের বাড়ি মরদেহ পাঠানো হয়।

বুধবার রাতে নিহত আরিফের ফুফাতো ভাই রাশিদুল হাসান সুমন বাদী হয়ে সড়ক পরিবহন আইনে কাভার্ডভ্যানের চালক ও হেলপারের বিরুদ্ধে উজিরপুর থানায় মামলা দায়ের করেন। দুর্ঘটনার পর থেকেই পলাতক রয়েছে কাভার্ডভ্যানের চালক ও হেলপার।

বরিশালের পুলিশ সুপার সাইফুল ইসলাম জানিয়েছেন, তাদের গ্রেপ্তারের জন্য অভিযান চলছে।

এদিকে নিহত আরিফের বোন ঢাকার সিএমএইচে কর্মরত আর্মড ফোর্সেস নার্সেস সার্ভিসের মেজর সুরাইয়া আক্তার শিউলীর লাশের আজ দুপুরে সেনাবাহিনীর ‍উপস্থিতিতে শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে ময়নাতদন্ত সম্পন্ন হয়। পরে তাকে ঝালকাঠি গ্রামের বাড়িতে নেয়া হয়ে। সেখানে গার্ড অব অনার প্রদানের পর দাফন সম্পন্ন হবে।

নিহত ৬ জনের মধ্যে ৪ জনের মরদেহ পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। বৃহস্পতিবার সকালে ঝালকাঠির বাউকাঠিতে জানাজা শেষে দাফন সম্পন্ন হয়।

প্রসঙ্গত, বুধবার ঢাকা থেকে নবজাতকের মরদেহ নিয়ে ঝালকাঠি বাড়িতে ফেরার পথে ‍এ দুর্ঘটনায় একই পরিবারের ৫ জন ‍এবং ‍অ্যাম্বুলেন্সের চালক নিহত হন।

এদিকে এই মৃত্যুকে হত্যাকান্ড উল্লেখ করে তীব্র নিন্দা জানিয়েছে স্বাধীনতা নার্সেস পরিষদ। খুব দ্রুত হত্যাকাণ্ডের সাথে জড়িতদের কঠোর শাস্তির দাবী সংগঠনটির।

এছাড়াও এই ঘটনায় শোক জানিয়েছে সোসাইটি ফর নার্সেস সেফটি এন্ড রাইটস। সংগঠনটির সাধারণ সম্পাদক সাব্বির মাহমুদ তিহান স্বাক্ষরিত একটি প্রেস বিজ্ঞপ্তিতে ঘটনার সাথে জড়িতদের শাস্তি দাবী করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102