সোমবার, ১৫ এপ্রিল ২০২৪, ০৫:২৬ অপরাহ্ন

রিয়েলিটি শো বাংলার সারেগামা’র চতুর্থ রাউন্ডে নার্স সজল মৃধা

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০
  • ২১০৯ Time View
{"uid":"985D16B2-DC0D-47BA-A338-F6A59D9FA09D_1605289492340","source":"other","origin":"gallery"}

আদনান ফারাবী, বিনোদন ডেস্ক: বাংলাদেশে জনপ্রিয় সংগীত রিয়েলিটি শো বাংলার সারেগামা’র ৩য় সিজনে ৩য় রাউন্ডে সফল হয়েছেন ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালের নার্স কর্মকর্তা সজল মৃধা। আজ ঢাকায় বাংলাদেশের ৫ টি বিভাগের ৮০ জন প্রতিযোগির মধ্যে তিনি ৩য় রাউন্ড থেকে ৪র্থ রাউন্ডে উত্তীর্ণ হন।

নার্স সজল মৃধা সিলেকশন রাউন্ডে অর্থাৎ ৩য় রাউন্ডে শাহ আবদুল করিমের বিখ্যাত গান গগনেতে ডাক দেয়া, আসমান হইলো আনধী গান পরিবেশন করে বিচারকদের দৃষ্টি আকর্ষন করেন। এর আগে ২য় রাউন্ডে মুজিব পারদেশির তুই যদি আমার হইতি রে গান গেয়ে ব্যাপক সাড়া ফেলেন। ৪র্থ রাউন্ডে তাকে বিচারকদের নির্বাচিত গান গাইতে হবে। মিঃ সজল জানান, চতুর্থ রাউন্ডের জন্য তাকে “তোমরা একতারা বাজাইও না” অথবা “তীর হারা এই ঢেউয়ের সাগর পাড়ি দেবো রে” এই গান দুটি নির্বাচিত করে দেয়া হয়েছে। SB মাল্টিমিডিয়া আয়োজনে অনুষ্ঠানটি পরবর্তী রাউন্ড থেকে সম্প্রচার করবে SA টিভি।

ছবি: ২য় রাউন্ড

এর আগে প্রতিযোগিতার শুরুতে ময়মনসিংহ বিভাগের হাজারো প্রতিযোগির মধ্যে অডিশন রাউন্ডে শীর্ষ ৫০ জনে উঠে আসেন নার্স সজল মৃধা। মিঃ সজল বিডিনার্সিং২৪ জানান, তিনি নিয়োমিত ময়মনসিংহের বিখ্যাত বাউল শিল্পী রায়হান বাউলের তত্বাবধানে সংগীত চর্চা করছেন।

নার্স সজল মৃধা ২০০৮/২০০৯ শিক্ষা বর্ষে ময়মনসিংহ নার্সিং কলেজে বিএসসি ইন নার্সিং কোর্সে নার্সিং শিক্ষা জীবন শুরু করেন। এর আগে ২০০৮ সালে ক্লোজআপ ওয়ানে কয়েকটি রাউন্ডে প্রতিযোগিতা করেন নার্স সজল। সজল মৃধা ২০১৬ সালে সিনিয়র স্টাফ নার্স হিসেবে কর্মজীবন শুরু করেন। সংগীত পরিবেশন করে সাবেক নার্সিং অধিদপ্তরের মহাপরিচালক তন্দ্রা সিকদারের পরিচিত জন হয়ে ওঠেন সজল মৃধা।

পরবর্তী রাউন্ড নিয়ে মিঃ সজল মৃধা বিডিনার্সিং২৪ কে বলেন, বর্তমানে তিনি নিয়োমিত সংগিত চর্চা করছেন। বিচারকদের নির্দেশনা অনুযায়ী নিজেকে প্রস্তুত করছেন পরবর্তী রাউন্ডের জন্য। নার্স হিসেবে সংগীত শিল্পী হিসেবে অভিজ্ঞতা সম্পর্কে জানতে চাইলে তিনি বলেন, শুরুর দিকটা অনেক কঠিন ছিলো। নার্সিং পড়ালেখা ও হাসপাতালে প্রাকটিসের জন্য দীর্ঘ দিন সংগীত চর্চা বন্ধ ছিলো। সংগীতের প্রতি ভালোবাসা তাকে আজকের এই স্থানে নিয়ে এসেছে। পরবর্তী রাউন্ডের জন্য বাংলাদেশের সকল নার্সের দোয়া ও সহযোগী চেয়েছেন মিঃ সজল মৃধা।

.

Advertising sponsored by Guardian

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102