শুক্রবার, ০১ মার্চ ২০২৪, ০৮:৩০ অপরাহ্ন

বগুড়ায় ওরিয়েন্টেশন ট্রেইনিংয়ে নার্সদের মেঝেতে আবাসন নিয়ে তীব্র ক্ষোভ

Reporter Name
  • Update Time : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ১৪৭৫ Time View
{"uid":"985D16B2-DC0D-47BA-A338-F6A59D9FA09D_1607196866623","source":"other","origin":"unknown"}

ডেস্ক রিপোর্ট: পল্লী নার্সিং ট্রেনিং সেন্টার, গাবতলী, বগুড়ায় চলমান “Orientation Training” অংশগ্রহণকারী নার্সিং অফিসারগণেরআবাসিক ব্যাবস্থা নিয়ে সামাজিক যোগাযোগ মাধ্যমে বিতর্কের সৃষ্টি হয়েছে। ২য় শ্রেনীর কর্মকর্তাদের জন্য এরুপ আবাসনব্যাবস্থার জন্য কর্তৃপক্ষর অবহেলাকেই দায়ী করছেন সচেতন নার্সরা।

আজ দেশব্যাপি শুরু হওয়া নার্সদের ওরিয়েন্টেশন প্রগ্রামে বগুড়ার আবাসিক ব্যাবস্থার করুন দশার একটি ছবি ফেসবুকেভাইরাল হয়েছে। ছবিতে দেখা যায় নার্সদের থাকার জন্য মেঝেতে ব্যাবস্থা করা হয়েছে। তীব্র শীতে নার্সদের শারীরিক সমস্যা হবারশংকা তৈরী হয়েছে। এর ফলে ব্যাহত হতে পারে সরকারের এই মহতি উদ্যোগ।

নার্সদের প্রতি এমন অবহেলার তীব্র নিন্দা জানিয়েছে সোসাইটি ফর নার্সেস সেফটি এন্ড রাইটস। সংগঠনটির সভাপতি মাহমুদহোসেন সাধারন সম্পাদক সাব্বির মাহমুদ তিহান প্রতিষ্ঠানপ্রধানসহ সংশ্লিষ্টদের যথাযথ জবাবদিহিতা সহ প্রয়োজনীয় ব্যাবস্থাগ্রহণের জন্য নার্সিং মিডওয়াইফারি অধিদফতরের দৃষ্টি আকর্ষণ করেন।

আজ ডিসেম্বর ২০২০ তারিখে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে দুইটি ব্যাচের ওরিয়েন্টেশন ট্রেনিং শুরু হয় এবং একযোগেসারা দেশের ২৪ টি সেন্টারে ৭২০ জন প্রার্থীকে নিয়ে দুই সপ্তাহ ব্যাপী ট্রেনিং কার্যক্রম শুরু হয়। এমন উদ্যোগকে স্বাগত জানায়নার্সদের শীর্ষ সংগঠনগুলো।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102