শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০৮:২২ পূর্বাহ্ন

নার্সিং ভর্তি পরীক্ষায় জাতীয় মেধা তালিকায় প্রথম আঁখি আক্তার।

Reporter Name
  • Update Time : সোমবার, ২৩ মে, ২০২২
  • ৬৯০ Time View
নার্সিং ভর্তি পরীক্ষায় জাতীয় মেধা তালিকায় প্রথম আঁখি আক্তার।

ডেস্ক রিপোর্টঃ নার্সিং ভর্তি পরীক্ষায় দেশ সেরা হয়েছেন মেসাঃ আঁখি আক্তার। গতকাল বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল থেকে ফলাফল প্রকাশিত হয়। দেশব্যাপী মোট ১,১১,৫৭০ জন শিক্ষার্থীদের মধ্যে লিখিত পরীক্ষায় মোট ৯০ নম্বর সহ সর্বমোট ১৪০ নম্বর অর্জন করে জাতীয় মেধা তালিকায় প্রথম স্থান অর্জন করেন তিনি। ঢাকা নার্সিং কলেজে চান্স নিশ্চিত করে বেশ উচ্ছসিত তিনি ও তার পরিবার।

আঁখির পিতা আলি হোসাইন পেশায় ব্যবসায়ী, মা শারমীন আক্তার একজন গৃহিণী। লক্ষ্মীপুরের মেয়ে আঁখি আক্তার রাজধানীর উত্তরা হাইস্কুল অ্যান্ড কলেজ থেকে জিপিএ-৫ নিয়ে এসএসসি ও এইচএসসি পরীক্ষায় উত্তীর্ণ হোন।

আঁখি আক্তার বিডিনার্সিং ২৪ কে জানান, প্রথমে তিনি মেডিকেলের জন্য প্রস্তুতি নিয়েছিলেন। প্রস্তুতিও ছিলো ভালো। কিন্তু ভাগ্য সুপ্রসন্ন না হওয়ায় পরবর্তীতে নার্সিং পড়ার সপ্ন দেখতে থাকেন তিনি। পরবর্তীতে বিএসসি ইন নার্সিং এর জন্য পূর্ণাঙ্গ প্রস্তুতির জন্য ঢাকায় গার্ডিয়ান নার্সিং ভর্তি কোচিংয়ের গাইডলাইন অনুসরণ করতে থাকেন। পরবর্তীতে দেশসেরা হওয়ার গৌরব অর্জন করেন। ভবিষ্যতে একজন আদর্শ শিক্ষক ও নার্স হয়ে দেশ ও মানুষের সেবায় নিজেকে নিয়োজিত রাখতে চান তিনি।

 

 

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102