শনিবার, ২৭ জুলাই ২০২৪, ০৯:০৮ পূর্বাহ্ন

অগ্নিদগ্ধ নার্সিং শিক্ষার্থীর জন্য উপহার নিয়ে হাসপাতালে এসবিজিএসএন

Reporter Name
  • Update Time : বুধবার, ১৮ নভেম্বর, ২০২০
  • ৮৩৪ Time View

👤সিনিয়র রিপোর্টারঃ বিভাবরী সরকার, ঢাকা।

পাবনা কমিউনিটি নার্সিং ইনস্টিটিউটের ৩য় বর্ষের শিক্ষার্থী অগ্নিদগ্ধ শিলা খাতুনের জন্য উপহার সামগ্রী নিয়ে শেখ হাসিনা বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে দেখতে যান সোসাইটি অব বাংলাদেশ গ্র‍্যাজুয়েট স্টুডেন্ট নার্সেস(এসবিজিএসএন)।

এসবিজিএসএন এর সভাপতি পার্থ ঘোষ ও সাধারণ সম্পাদক আলমগীর হোসেন মামুনের নেতৃত্বে গতকাল(১৭-১১-২০২০) সন্ধ্যায় শেখ হাসিনা বার্ণ এন্ড প্লাস্টিক সার্জারি ইউনিটে গিয়ে শিলার সার্বিক খোঁজ খবর নেন এবং উপহার সামগ্রী তার মায়ের কাছে তুলে দেন।

এসময় আরও উপস্থিত ছিলেন সোসাইটি অব বাংলাদেশ গ্র‍্যাজুয়েট স্টুডেন্ট নার্সেস(এসবিজিএসএন) এর সম্মানিত উপদেষ্টা জাহিদ হাসান রাসেল, সাংগঠনিক সম্পাদক ইফরাজ জাহান মুন্না, সিনিয়র সহ-সভাপতি মাহাদী হাসান, তথ্য ও যোগাযোগ বিষয়ক সম্পাদক সিফাত মঞ্জুর, সহ-সভাপতি মাহবুব হাসান রিফাত, আইন বিষয়ক সম্পাদক আব্দুল্লাহ আল মুরাদ এবং তানভীর হাসান।

উপস্থিত সকলে বেশ কিছুক্ষণ শিলা ও শিলার মায়ের সাথে কথা বলে তার বর্তমান পরিস্থিতি সম্পর্কে খোঁজ খবর নেন এবং সুস্থতা কামনা করেন।

উল্লেখ্য যে,সেপ্টেম্বর ১৯ তারিখ ছাত্রী হোস্টেলে বৈদ্যুতিক শর্ট সার্কটে অগ্নিদগ্ধ হয়ে শেখ হাসিনা বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আইসিইউতে ভর্তি হন শিলা। তারপর নার্সিং কাউন্সিলের প্রতিনিধি তাকে দেখতে যান এবং সকল ধরনের সহযোগিতার আশ্বাস দেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102