বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০২:৪৩ অপরাহ্ন

১০৯ জন নার্স নিয়োগ দেবে বিএসএমএমইউ

Reporter Name
  • Update Time : সোমবার, ১৩ সেপ্টেম্বর, ২০২১
  • ৫০৮ Time View

সাইফুল ইসলাম, ঢাকাঃ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) ১০৯ জন সিনিয়র স্টাফ নার্স নিয়োগ দেবে। আবেদনকারী প্রার্থীর বয়স ৩০ বছর। ২৫ মার্চের মধ্যে যাদের বয়স ৩০ হবে তাঁরা আবেদন করতে পারবেন।

মুক্তিযোদ্ধা পোষ্য প্রার্থীদের ক্ষেত্রে বয়স ৩২ বছরের মধ্যে হলেও আবেদন করতে পারবে। আবেদন করতে হবে অনলাইনে (‌www.bsmmu.edu.bd) ১৩ অক্টোবর বেলা আড়াইটার মধ্যে। ৫০০ টাকা আবেদন ফি জমা দেওয়া যাবে পূবালী ব্যাংকের যেকোনো অনলাইন শাখায়। ফি জমা দেওয়ার একদিন পর অনলাইনে সিনিয়র স্টাফ নার্স পদে চাকরির আবেদন করা যাবে।

সিনিয়র স্টাফ নার্স পদে আবেদনের জন্য ডিপ্লোমা-ইন-নার্সিং সায়েন্স অ্যান্ড মিডওয়াইফারি অথবা বিএসসি-ইন-নার্সিং ডিগ্রি এবং বাংলাদেশ নার্সিং ও মিডওয়াইফারি কাউন্সিল কর্তৃক রেজিস্টার্ড হতে হবে।

টাকা জমা দেওয়ার একদিন পর অনলাইনে আবেদনপত্র দাখিল করা যাবে। অনলাইনে আবেদন করার সময় প্রার্থীর আবেদনপত্রের নির্দিষ্ট স্থানে সদ্য তোলা পাসপোর্ট সাইজের ছবি (২৪০X২৪০ পিক্সেল), স্বাক্ষরের ছবি (৩০০X৮০ পিক্সেল), টাকা জমা দেওয়ার ব্যাংক রসিদের কপি এবং মুক্তিযোদ্ধা পোষ্য কোটার ক্ষেত্রে সংশ্লিষ্ট সনদপত্র আপলোড করতে হবে।

নিয়োগ বিজ্ঞপ্তি ও বিস্তারিত পাওয়া যাবে এই লিংকে https://bsmmu.edu.bd/public/uploads/files/01b56b0aa3ececb7cca0ddb6570b0e34.pdf

নিয়োগপ্রাপ্তদের জাতীয় বেতন স্কেল ২০১৫-এর গ্রেড-১০ অনুযায়ী ১৬,০০০-৩৮,৬৪০ টাকা দেওয়া হবে।

আগ্রহী প্রার্থীদের অনলাইনে www.bsmmu.edu.bd ওয়েবসাইটের মাধ্যমে আবেদন করতে হবে।

আবেদন করা যাবে ১৩ অক্টোবর বেলা ২টা ৩০ মিনিট পর্যন্ত।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102