বুধবার, ২৪ এপ্রিল ২০২৪, ০৮:২০ অপরাহ্ন

ভ্যাকসিন এলে কেউ যেনো বাদ না যায় সেই চেষ্টা চালাচ্ছে সরকার:পররাষ্ট্রমন্ত্রী

Reporter Name
  • Update Time : শনিবার, ১২ সেপ্টেম্বর, ২০২০
  • ৩৮১ Time View

 

স্টাফ রিপোর্টারঃ আলমগীর হোসেন, ঢাকা
তারিখ: ১২-০৯-২০২০

পররাষ্ট্রমন্ত্রী ড. একে আবদুল মোমেন বলেছেন, ভ্যাকসিন যেখান থেকেই আসবে, সেটিই সঙ্গে সঙ্গে সংগ্রহ করা হবে। ভ্যাকসিন এলে কেউ যেনো বাদ যায় না, সেই চেষ্টা চালাচ্ছে সরকার।
তাছাড়াও সরকারের বিভিন্ন পদক্ষেপের ফলে অন্যান্য দেশের তুলনায় বাংলাদেশে করোনার প্রভাব অনেক কম হয়েছে বলে মন্তব্য করেন তিনি।

শনিবার দুপুরে সিলেট জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে করোনাকালে ক্ষতিগ্রস্ত খেলোয়াড়, প্রশিক্ষক, ক্রীড়া সংগঠকদের প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান উপহার প্রদান অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ভিডিও কনফারেন্সে এসব কথা বলেন তিনি।

এ সময় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন, জেলা প্রশাসক এম কাজী এমদাদুল ইসলাম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমেদ সেলিমসহ ক্রীড়াঙ্গনের কর্মকর্তারা।

সিলেট-১ আসনের সংসদ সদস্য পররাষ্ট্রমন্ত্রী ড. এ কে আবদুল মোমেন অনুষ্ঠানের শুরুতেই ভিডিও কনফারেন্সে যুক্ত হন।

তিনি বলেন, করোনাভাইরাস সংকট মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সফলতার সাথে কাজ করে চলছেন। ব্যবসায়ী, চাকুরীজীবি, পেশাজীবি, খেলোয়াড়, সংস্কৃতিকর্মী সহ সকলের পাশে দাড়িয়েছেন তিনি।

তিনি আরও বলেন, বিভিন্ন দেশের সাথে যোগাযোগ রেখে ভ্যাকসিন আবিষ্কার হওয়া মাত্রই সফলভাবে রফতানি করার বিষয়টি স্বাভাভিক রাখার চেষ্টা চালাচ্ছে সরকার। ভ্যাকসিন যেখান থেকেই আসুক কেউ যেনো বাদ না যায়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102