বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৫৮ পূর্বাহ্ন

বাংলাদেশী নার্সদের বেশিরভাগ ব্রাজিল সমর্থক, দাবি ভিত্তিহীন বললেন আর্জেন্টাইন সমর্থকরা

Reporter Name
  • Update Time : শনিবার, ১০ জুলাই, ২০২১
  • ২৫৩ Time View

বিডিনার্সিং২৪ রিপোর্টঃ বাংলাদেশে স্বাস্থ্য সেবায় কর্মরত নার্সদের বেসিরভাগই ব্রাজিলের সমর্থক দাবি করা হচ্ছে। সোস্যাল মিডিয়ার নার্সদের বিভিন্ন গ্রুপে ব্রাজিল সমর্থিত নার্সদের নানা পোস্টার ও সংবাদ প্রচার করতে দেখা গেছে। তাছাড়া কেউ কেউ প্রিয় দেশের সমর্থন করতে গিয়ে তর্কে জড়াচ্ছেন।

তবে নার্সদের মধ্যে আর্জেন্টিনা দলের বৃহৎ সমর্থকগোষ্ঠী এ দাবিকে নাকোচ করে দিয়েছেন। তারা বলছেন মেসি বিশ্বসেরা খেলোয়াড়। তাই নার্সদের মধ্যে বেশিরভাগই আর্জেন্টিনার সমর্থক।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের কোভিড ইমার্জেন্সি বিভাগের ইনচার্জ মাহবুব আলম জানান, এবছর ব্রাজিল শক্তিশালী দল। তাই ফাইনাল শিরোপা ব্রাজিল পাবে এমনটাই আশা করছেন তিনি। তিনি অভিযোগ করেন আর্জেন্টিনার কিছু নার্স সমর্থক তাকে বিভিন্নভাবে হুমকি দিচ্ছেন। তবে এ ব্যাপারে তিনি সতর্ক আছেন বলে জানিয়েছেন।

ব্রাজিল সমর্থক মাহবুব

আর্জেন্টাইন সমর্থক দিনাজপুরের নার্সিং শিক্ষার্থী এ্যানি অধিকারী জানান, আর্জেন্টিনা বিশ্বসেরা দল। দলের সব খেলোয়াড় অত্যান্ত দক্ষ। তাই আগামীকাল কোপা আমেরিকার ফাইনাল শিরোপা আর্জেন্টিনা পাবে এটা মোটামুটি নিশ্চিত। ব্রাজিলকে শক্ত প্রতিপক্ষ ভেবে তিনি বলেন, খেলার আগেই মারাত্মক মানষিক চাপে আছে তিনি। আর্জেন্টিনার শিরোপা জয়ের মাধ্যে এই চাপ কিছুটা কমবে বলে জানান তিনি।

ব্রাজিল সমর্থক এ্যানি

মহাখালী কলেজ অব নার্সিংয়ের অধ্যক্ষ অধ্যাপক মোহাম্মদ মফিজ উল্লাহ বলেন, খেলাধুলা একটি বিনোদন। এ ব্যাপারে কখনোই অতি আবেগি হওয়া ঠিক না। তাই এব্যাপারে কোনো ধরনের অনাকাঙ্ক্ষিত আচরণ পরিহাাার করার অনুরোধ জানান তিনি। তিনি বলেন, শেষ হাসি কারা হাসবে সেটাই দেখার বিষয়। তিনি কোন দলের সাপোর্টার তা নিশ্চত হওয়া যায়নি।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102