শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ০১:০৩ অপরাহ্ন

ইতিহাস গড়লেন রোনালদো,করলেন সেঞ্চুরি

Reporter Name
  • Update Time : বুধবার, ৯ সেপ্টেম্বর, ২০২০
  • ৫২৪ Time View

স্টাফ রিপোর্টার-জাহিদহাসান🕛০৯সেপ্টেম্বর২০২০:-

 

 

আন্তর্জাতিক ফুটবলে গোলের সেঞ্চুরি করে ইতিহাসের দ্বিতীয় ফুটবলার হিসেবে নাম লেখালেন ক্রিশ্চিয়ানো রোনালদো।

ভক্তরা তার ৯৯টি গোলের পর এই রেকর্ডের অপেক্ষায় ছিল। রোনালদো এই রেকর্ড গড়তে পারতেন ৬ সেপ্টেম্বরেই। কিন্তু সেদিন তিনি উয়েফা নেশনস লিগে ক্রোয়েশিয়ার বিপক্ষে খেলতে নামেননি। সেদিন পায়ে আঘাত থাকার কারণে দর্শক হয়ে খেলা দেখতে হয়েছিলো তাকে।
তবে মঙ্গলবার (৮ সেপ্টেম্বর) সুইডেনের বিপক্ষে এই সুযোগ হাতছাড়া করেননি পর্তুগিজ সুপারস্টার সিআরসেভেন। সুইডেনের বিপক্ষে গোল করে মাইলফলক পূরণ করলেন পর্তুগাল অধিনায়ক।

১০৯ গোল করে ইতিহাসের প্রথম ফুটবলার হিসেবে আন্তর্জাতিক গোলের সেঞ্চুরি করেছিলেন ইরানের আলি দাইয়ি। সে হিসেবে রোনালদোর অবস্থান দ্বিতীয় হলেও ইউরোপিয়ানদের মধ্যে তার অবস্থান রয়েছে প্রথমে।
ম্যাচের ৪৪তম মিনিটে জাও মোতিনহোকে ফাউল করে দ্বিতীয় হলুদ কার্ড দেখেন সুইডেনের গুস্তাভ সভেন্সন। আর তাতেই ডি বক্সের ২৫ গজ দূরে ফ্রিকিক পায় পর্তুগাল। সেই ফ্রি-কিকে সুইডিশ গোলরক্ষককে বোকা বানিয়ে গোল ছিনিয়ে নেন রোনালদো। দৃষ্টিনন্দন এক ফ্রি-কিকের মধ্য দিয়ে রোনালদো তার শততম গোল পূরণ করলেন।
ভক্তদের এখন অপেক্ষা রোনাল্ডোর আর ১০টি গোলের। এই উয়েফা নেশনস লিগেই যদি রোনালদো ১০টি করতে পারেন তাহলে এককভাবে আন্তর্জাতিক ম্যাচের ইতিহাসে সর্বোচ্চ গোলদাতার রেকর্ডটিও তার দখলে থাকবে।

শুভকামনা জানায় সিআর৭ কে টিম বিডিনার্সিং২৪.কম পরিবারের পক্ষ থেকে, এগিয়ে চলুক তার এই পথ চলা।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102