শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৭:২২ অপরাহ্ন

রাজশাহী নার্সিং কলেজের শিক্ষার্থীর আবেগঘন স্টাটাস ভাইরাল

Reporter Name
  • Update Time : শুক্রবার, ৯ অক্টোবর, ২০২০
  • ৪৪১৭ Time View

শেখ মতিউরঃ আসসালামু আলাইকুম সবাই কেমন আছেন? জানি হয়তো আমি ভালো থাকতে দিচ্ছিনা। আসি মূল কথায়ঃ ইতিমধ্যে আপনারা জেনেছেন যে, আমার সামনে একটা বিশাল অপারেশন লাগবে।

আমার রোগ টা খুব রেয়ার তাই অনেকেই বুঝতে পারেনা তাই বলছি– ২৫—০২—২০২০ থেকে আমার ব্রেইনের নিউরনের রগ আর মাংস পেশীগুলো আলাদা হয়ে গেছে তার জন্য চোখে সমস্যা ভুগছি প্রথম কত মাস, পরে শুরু হয় পা অচল হয়ে যাওয়া তারপর ডক্টর দেখানো শুরু করি বিভিন্ন টেস্ট করিয়ে জানতে পারি মায়েস্থিনিয়া গ্রেভিস নামক রোগ পজিটিভ।

পরে ১.১০.২০২০ বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল ভার্সিটির কার্ডিয়াক সার্জারী (কক্ষ—২০৭,ব্লক—এ) বিভাগের ডক্টর বলছে যে হার্টের একটু উপরে থাইমাস গ্ল্যান্ড এর ফাংশন বেড়ে গেছে তার জন্য অপারেশন করা লাগবে অপারেশন এর নাম থাইমেকটমি।

এই অপারেশন এত জন্য প্রায় ৬—৭ লক্ষ টাকা লাগবে অপারেশন এর আগে প্রায় দেড় — দুই লাখ বাকীটা অপারেশন এর পরে ডক্টর বলছে সব টাকা জোগাড় করে ভর্তির জন্য যোগাযোগ করতে। সীট মাত্র ১০ টা এখন সব ব্লক।এখন আমার ভর্তি হওয়া অপারেশন করা সব টাই টাকার উপর ডিপেন্ড এবং আমার হাইপার থাইরিডিজম পজিটিভ অপারেশন এর আগে এটা কন্ট্রোল করতে হবে তার জন্য ২০—৩০ দিন সময় লাগবে। তারপর টাকা জোগাড় হলে আমি সীটের জন্য যেতে হবে এইতো। অনেকেই আমার ওয়ার্ড নং, বেড নং জানতে চাইতেছেন আমি এখনো ভর্তি হতে পারিনি ভর্তি হতে পারলে আপডেট দিবো ইনশাআল্লাহ। ১৬ দিন ঢাকায় ছিলাম টানা এগুলোর জন্য একায় হসপিটালে যাওয়া আসা করছি একটু ভাবুন! আজকে বাড়ি আসছি।

🔴আমার বাবা ২০১২ সালে মারা গেছে অনেকেই জানে আর ফ্যামিলির ৬ ভাই বোনের সবার ছোট আমি ১৮ সালের রমজানের আগে থেকে ছোট ভাইয়ার পা ভেংগে গেছে এক্সিডেন্ট হয়ে😭😭,১৮ সালের ডিসেম্বরে বড় আপুর স্বামী মারা গেছেন।😭😭 তারপর থেকে ফ্যামিলি আরও বেলাইনে পড়ে গেছে সেজু আপু এই পর্যন্ত আমার সব খরচ বহন করে নার্সিং এ পড়াচ্ছেন এখন উনার ও জব অফ।

😭😭 মামার বংশ বলতে গেলে থেকে ও নাই।আজ আর শেয়ার করছিনা। আমি আর কোন উপায় পাচ্ছিনা বলে আপনাদের সবাইকে বলতে বাধ্য হলাম। পারলে পাশে দাঁড়াবেন আর আমার জন্য দোয়া করবেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102