শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০১:১২ অপরাহ্ন

রাজধানীতে সম্পন্ন হলো নার্সিং শিক্ষক উন্নয়ন প্রশিক্ষণ

Reporter Name
  • Update Time : বুধবার, ৮ ডিসেম্বর, ২০২১
  • ৩৬০ Time View

বিডিনার্সিং২৪ রিপোর্টঃ পরীক্ষা পদ্ধতির মাধ্যমে শিক্ষক বাছাইয়ের চলমান প্রক্রিয়ার প্রথম থেকে সপ্তম ব্যাচের প্রশিক্ষণ শেষ করলো নার্সিং এন্ড মিডওয়াইফারি এডুকেশন এন্ড সার্ভিসেস নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর। শিক্ষকদের প্রশিক্ষণ পরবর্তী পদায়নের প্রক্রিয়া নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের যুগান্তকারী পদক্ষেপ।

দেশে দক্ষ নার্স শিক্ষক তৈরী করা সাধারন নার্সদের দীর্ঘ দিনের সপ্ন ছিলো। দক্ষ নার্স শিক্ষক প্রশিক্ষণের মাধ্যমে দেশে দক্ষ নার্স তৈরি হবে জনসাধারণের কাংঙ্খিত ও মানসম্মত সেবা প্রদান সম্বব হবে এমন লক্ষ্যে কাজ করে যাচ্ছে নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তর।

গতকাল ০৭ ডিসেম্বর পর্যায়ক্রমে শেষ হলো ১ম থেকে ৭ম ব্যাচের সফল শিক্ষক প্রশিক্ষণ। প্রশিক্ষণ শেষে পরীক্ষায় ৫ম ব্যাচে ১ম স্থান অর্জন করেন মোসাম্মৎ বিউটি আক্তার (এমএসএন-ওমেন্স হেলথ নার্সিং)। ৬ষ্ঠ ব্যাচে ১ম স্থান অর্জন করেন মোঃ মাহমুদ হোসেন (এমএসএন- নার্সিং ম্যানেজমেন্ট)। ৭ম ব্যাচে ১ম স্থান অর্জন করেন জেবুন নাহার (এমএসএন-চাইল্ড হেলথ নার্সিং) সকল ব্যাচে নিয়ানারের সাবেক শিক্ষার্থীদের আশানুরূপ ফলাফলের জন্য ধন্যবাদ জানান ন্যাশনাল ইনস্টিটিউট অব এডভান্সড নার্সিং এডুকেশন এন্ড রিসার্চ (নিয়ানার) এলামনাই এসোসিয়েশন।

কৃতি শিক্ষার্থীদের উপহার ও পাশকৃত সকল অংশগ্রহণকারীদের সনদ প্রদান করেন নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক জনাব সিদ্দিকা আক্তার (অতিরিক্ত সচিব)। ভিন্ন অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন কলেজ অব নার্সিং মহাখালী ঢাকার অধ্যক্ষ জনাব অধ্যাপক ডঃ মুহাম্মদ মফিজ উল্লাহ ও নিয়ানার সম্মানিত পরিচালক জনাব তাসলিমা বেগম। প্রশিক্ষিত শিক্ষকদ্বারা নতুন নার্স সমাজ গড়ার প্রত্যয় ব্যক্ত করে সমাপনী অনুষ্ঠান সমাপ্ত ঘোষণা করা হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102