বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪, ১১:৩৬ অপরাহ্ন

বিএনএ সোহরাওয়ার্দী হাসপাতাল শাখার নবনির্বাচিত কমিটির সংবর্ধনা ও দুটি কথা

Reporter Name
  • Update Time : বুধবার, ৩০ সেপ্টেম্বর, ২০২০
  • ৭৯৮ Time View

নিজস্ব প্রতিবেদক

তারিখঃ ৩০ সেপ্টেম্বর,২০২০

গত ২১ সেপ্টেম্বর ২০২০ ইং বিএনএ শহীদ সোহরাওয়ার্দী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার নির্বাচন অনুষ্ঠিত হয়েছে। ২৯ সেপ্টেম্বর নবনির্বাচিত কমিটির সংবর্ধনার আয়োজন করে সিলেট নার্সিং কলেজের সাবেক শিক্ষার্থী ও শহীদ সোহরাওয়ার্দী হাসপাতালের নার্সিং কর্মকর্তারা। সংবর্ধনা অনুষ্ঠানে তারা প্রধান অতিথি করেছিল আমাকে।

তাদের বক্তব্যের মাধ্যমে জানতে পারলাম সেখানকার হাসপাতালের সম্মানিত পরিচালক অধ্যাপক ডা. উত্তম কুমার বড়ুয়া স্যার ও উপ পরিচালক ডা. কে এম মামুন মোর্শেদ স্যার ২১ সেপ্টেম্বর ২০২০ ইং দুপুর ১.৩০ মিনিট থেকে সন্ধ্যা ৬টা পর্যন্ত নির্বাচন শেষ করে রেজাল্ট ঘোষণার আগ পর্যন্ত এক মিনিটের জন্য উনারা নির্বাচনস্থল ত্যাগ করেননি। এতে নার্সিং কর্মকর্তাদের প্রতি তাদের ভালোবাসার দৃষ্টান্ত প্রতীয়মান হয়েছে। এমন নার্সিং দরদী পরিচালক ও উপ পরিচালক পাওয়া সত্যিই ভাগ্যের ব্যাপার।

বিএনএ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার পক্ষ থেকে আমি তাঁদের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। আমার খুব ইচ্ছা ছিল স্যারদের সাথে দেখা করার ও স্যারদের আর্শিবাদ নেওয়ার। কিন্তু সময় স্বল্পতার কারণে সে সুযোগ হয়ে ওঠেনি। আমি স্যারদের দীর্ঘায়ূ ও সুস্বাস্থ্য কামনা করছি। একই সাথে বিএনএ শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল শাখার সম্মানিত সভাপতি ফাহিমা খাতুন ও সাধারণ সম্পাদক স্নেহের ছোট ভাই সুকুমার চন্দ্র বিশ্বাসসহ নবনির্বাচিতদের সংবর্ধনা অনুষ্ঠানে আমাকে প্রধান অতিথি করার জন্য বিএনএ সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখার পক্ষ থেকে কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। একই সাথে কৃতজ্ঞতা জানাই যারা সামনে থেকে সর্বোচ্চ সহযোগিতা করেছেন বিএনএ ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের সাংগঠনিক সম্পাদক নিজাম উদ্দিন, মো. আবদুল লতিফ, মো. জাহিদ, জাকির, মান্নান, পিজি হাসপাতালের মো. সুজন আহমদ, সোহরাওয়ার্দী হাসপাতালের মাহবুবা আফরিন টাটা, স্বপ্না ও মাইনুলসহ এই মুহুর্তে নাম মনে না পড়া অন্যদের প্রতি।

বিএনএ শহীদ সোহরাওয়ার্দী হাসপাতাল শাখার নবনির্বাচিত কমিটির আগামী পথচলা সুন্দর ও সফল হোক। তাদের পথচলায় বিএনএ ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল শাখা সবসময় পাশে থাকবে। আশাকরি সারা বাংলাদেশের সকল নার্সিং কর্মকর্তারা ঐক্যবদ্ধভাবে আমাদের ন্যায়সঙ্গত সকল অধিকার আদায়ে সোচ্চার হবেন।

ধন্যবাদান্তে
ইসরাইল আলী সাদেক
সাধারণ সম্পাদক
বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ)
সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102