রবিবার, ২৮ নভেম্বর ২০২১, ০৭:৫৩ অপরাহ্ন
সর্বশেষ
করোনায় মৃত্যুবরণ করা এক যুবকের শেষ কথাগুলো চিকিৎসক, নার্স সহ শীঘ্রই ২০ হাজার নিয়োগ আসছেঃ স্বাস্থ্যমন্ত্রী দারিদ্র ও মেধাবীদের লোনের মাধ্যমে ডিপ্লোমা নার্সিং কোর্সে অধ্যায়নের সুযোগ করোনা ভ্যাকসিনের দ্বিতীয় ডোজ দেওয়া সাময়িক স্থগিত করেছে সৌদি সরকার। রাজধানীর দুই নার্সিং শিক্ষার্থীর লেখাপড়ার দায়িত্ব নিলো সিলেট ওসমানী বিএনএ বাংলাদেশের নার্সিং শিক্ষা মান্ধাতার আমলেরঃ চট্টগ্রাম মেডিকেলের সাবেক অধ্যক্ষ সেবা নিশ্চিত করতে নার্সদের অভিযোগ সরাসরি জানাতে বললেন অধিদপ্তরের মহাপরিচালক বিভাগীয় পর্যায়ে আইসিইউ প্রশিক্ষণ চালু রাখায় ওসমানী বিএনএ’র কৃতজ্ঞতা কক্সবাজারে ৮৫ হাজার টাকা বেতনে চাকরির সুযোগ বিএসএমএমইউ’তে গ্রাজুয়েট নার্সিং শিক্ষার্থীদের ক্যাপিং সেরিমনি অনুষ্ঠিত ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভুক্ত নার্সিং কলেজ সমূহ

নার্স নিয়োগ পরীক্ষার সকল গাইডলাইন দিচ্ছে গার্ডিয়ান- ডা. মাসুদ জাহান

Reporter Name
  • Update Time : শুক্রবার, ১৫ জানুয়ারী, ২০২১
  • ৩১৯২ Time View

আল-আমীন, ঢাকা: ২৮ জানুয়ারী বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশন কর্তৃক এমসিকিউ পরীক্ষা অনুষ্ঠিত হবে। ২৫০০ পদের এই প্রতিযোগিতামূলকপরীক্ষায় প্রায় ২৮ হাজার সরকারি চাকরি প্রার্থী নার্স পরীক্ষায় অংশগ্রহন করবে। তাই প্রতিযোগিতার যায়গায় সবাইকেকঠিনভাবে প্রস্তুত হতে হচ্ছে।

গত ৩১ ডিসেম্বর বিপিএসসি এমসিকিউ পরীক্ষার সময়সূচী ঘোষনা করে। এবারের পরীক্ষায় নার্সদের সবচেয়ে বড় ভয় হচ্ছেনেগেটিভ মার্ক। কারন এবারই প্রথম নার্সরা নেগেটিভ মার্কের মুখামুখি হচ্ছে।

নেগেটিভ মার্ক থাকায় অনেকেই পড়েছেন বিপাকে। খোঁজ নিয়ে জানা যায় নেগেটিভ মার্ক থাকায় উত্তর পত্রেও কিছু কৌশলঅবলম্বন করা খুবই  গুরুত্বপূর্ণ। একটু ভুল হলেই বিপদ হতে পারে।

এদিকে নার্স নিয়োগ পরীক্ষার পূর্ণাঙ্গ প্রস্তুতির জন্য অনলাইনে বিশেষ গাইডলাইন ক্লাস মডেল টেস্টের ব্যবস্থা করেছেগার্ডিয়ান নার্সিং নিয়োগ কোচিং। গত কয়েকদিনে ব্যাপক সাড়া ফেলেছে এমন উদ্যোগকে। চাকুরি প্রার্থী নার্সরা জানান নিয়োমিতক্লাস মডেল টেস্ট তাদের প্রস্তুতিকে আরও সহজ অন্যদিকে পরীক্ষার ভয় থেকে মুক্তি দিচ্ছে। নিয়োমিত ক্লাসে নেগেটিভ মার্কথাকা স্বত্তেও কিভাবে পাশ করা সম্ভব তার কৌশল শিখানো হচ্ছে। এতে উপকারিত হচ্ছে চাকুরি প্রার্থী নার্সরা।

গার্ডিয়ান নার্সিং নিয়োগ কোচিং (Sponsored)

কয়েকজন নার্স জানান, হাসপাতালে ডিউটি করার পর বাসায় পড়া হয় না। কিন্তু কোচিংয়ে নিয়োমিত ক্লাস আমাদের পড়ালেখাসহজ করে দিচ্ছে। শেষ মুহূর্তে শুধু পরীক্ষায় আসার মতো টপিক নিয়ে ক্লাস হচ্ছে। ক্লাসেই পড়া শেষ। গ্রামারের বিভিন্ন গুরুত্বপূর্ণবিষয় সহজ করে কৌশলগুলো পড়ানো হচ্ছে। এমন সুযোগ তৈরী করে দেয়ার জন্য গার্ডিয়ান নার্সিং নিয়োগ কোচিংকে তারাধন্যবাদ জানান।

গার্ডিয়ান নার্সিং নিয়োগ কোচিংয়ের কোর্স কোঅর্ডিনেটর (বিসিএস হেলথ ক্যাডার) কোচিংয়ের শিক্ষক ডা: মাসুদ জাহানবলেন, শেষ মুহূর্তে আমরা সঠিক গাইডলাইন দিচ্ছি। যাতে করে সহজেই তারা পরীক্ষায় পাশ করতে পারে। বিষয় ভিক্তিকশিক্ষকরা তাদের পরীক্ষার জন্য পূর্ণাঙ্গ প্রস্তুতির জন্য সকল কৌশল প্রদান করছেন। এছাড়াও আগ্রহী নার্সদের দ্রুত যোগাযোগকরার জন্য আহবান জানান তিনি।

 

গার্ডিয়ান নার্সিং নিয়োগ কোচিং (অনলাইন ব্যাচ)

ভর্তির জন্য যোগাযোগ: 01682955664

https://www.facebook.com/groups/755436548270880/permalink/1015959522218580/

অফিস: ১৫৪ আজিমপুর রোড, ঢাকা

 

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102