শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:১০ পূর্বাহ্ন

নার্সিং কর্মকর্তা রুহুলের ফাইল প্রসেসিংঃ সাদেক’কে ভরসা পররাষ্ট্রমন্ত্রীর

Reporter Name
  • Update Time : মঙ্গলবার, ২৭ অক্টোবর, ২০২০
  • ১০৯৩ Time View
Left Dr Momen, Right Sadek and middle Late Ruhul amin

এবার সিলেটে করোনা ভাইরাসে আক্রান্ত হয়ে মারা যাওয়া নার্সিং কর্মকর্তা রুহুল আমিনের পরিবার ৫০ লাখ টাকা পাবেন। এর আগে সিলেটের চিকিত্সক মঈন উদ্দিনের পরিবার ৫০ লাখ পান। রুহুল আমিনের বিষয়ে পররাষ্ট্রমন্ত্রীর নির্দেশনা মোতাবেক ফাইল প্রসেসিংয়ের কাজ চলছে। আর পররাষ্ট্রমন্ত্রীর নির্দেশে রুহুল আমিনের ফাইল প্রসেসিং করতে দায়িত্ব দেয়া হয়েছে সিলেট ওসমানী শাখা বিএনএ এর সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেককে।

 

করোনা রোগীদের সেবা দিতে গিয়ে কোভিট-১৯-এ আক্রান্ত হয়ে মৃত্যুবরণকারী দেশের প্রথম পুরুষ নার্সিং কর্মকর্তা সিলেট ডা. শহিদ শামসুদ্দিন আহমদ হাসপাতালের রুহুল আমিনের পরিবারের কাছে সোমবার মোমেন ফাউন্ডেশনের পক্ষ থেকে ২ লাখ টাকার সঞ্চয়পত্রের চেক তুলে দেওয়া হয়।

 

এ উপলক্ষ্যে আয়োজিত ভার্চুয়াল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে পররাষ্ট্রমন্ত্রী ও সিলেট-১ আসনের সংসদ সদস্য ড. এ কে আব্দুল মোমেন বলেন, ‘করোনাকালে মহামারি আক্রান্ত রোগীদের সেবা দিতে গিয়ে করোনার সময় সম্মুখযুদ্ধে যারা মৃত্যুবরণ করেছেন তাদের সাহায্যার্থে এগিয়ে এসেছে সরকার। এর আগে সিলেটের চিকিত্সক মঈন উদ্দিনের পরিবার পেয়েছেন ৫০ লাখ টাকা। নার্সিং কর্মকর্তা রুহুল আমিনের ফাইলও যদি প্রসেসিং করা হয় তার পরিবারও এই পরিমাণ অনুদান পাবেন।’

 

পররাষ্ট্রমন্ত্রী বলেন, মরহুম রুহুল আমিনের ফাইল প্রসেসিংয়ের জন্য এরই মধ্যে বাংলাদেশ নার্সেস অ্যাসোসিয়েশন (বিএনএ) সিলেট শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেককে দায়িত্ব প্রদান করা হয়েছে।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102