মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪, ১২:৪৪ পূর্বাহ্ন

চমেকে স্বানাপের নতুন কমিটি; সভাপতি রুদ্র, সম্পাদক রাশেদুল

Reporter Name
  • Update Time : সোমবার, ১৬ নভেম্বর, ২০২০
  • ৫৩৯ Time View
{"uid":"985D16B2-DC0D-47BA-A338-F6A59D9FA09D_1605552859577","source":"other","origin":"gallery"}

আম্বিয়ারা শারমিন: স্বাধীনতা নার্সেস পরিষদ (স্বানাপ) চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতাল শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। গত ৩ নভেম্বর মঙ্গলবার স্বাধীনতা নার্সেস পরিষদ চট্টগ্রাম মেডিকেল কলেজ (চমেক) হাসপাতাল শাখার নতুন কমিটি গঠন কল্পে এক সভা চমেক হাসপাতাল সংলগ্ন নার্সেস রিক্রিয়েশন ক্লাবের হল রুমে অনুষ্ঠিত হয়।

চট্টগ্রাম বিভাগীয় স্বাধীনতা নার্সেস পরিষদের সভাপতি বাবু রতন কুমান নাথ এর সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, চট্টগ্রাম মেডিকেল কলেজ হাসপাতালের নার্সিং সুপারভাইজার মোছাম্মৎ নাছিমা খানম।

সভায় সকলের উপস্থিতিতে পূর্বের কমিটি বিলুপ্ত করে বাবু সন্তোষ কুমার রুদ্রকে সভাপতি ও খন্দকার রাশেদুল আলমকে সাধারণ সম্পাদক করে ৩১ সদস্য বিশিষ্ট একটি নতুন কার্যকরী কমিটি গঠন করা হয়।

নতুন কমিটি গঠন হওয়ার পর আজ ১২ নভেম্বর বৃহস্পতিবার সকালে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের প্রতিকৃতিতে ফুল দিয়ে শ্রদ্ধাঞ্জলি নিবেদন করেন।

এরপর স্বাধীনতা চিকিৎসক পরিষদের কেন্দ্রীয় কমিটির সাংগঠনিক সম্পাদক ডাঃ আ. ম. ম. মিনহাজুল রহমান, চট্টগ্রাম মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডাঃ মো. শামিম হাসান, উপাধ্যক্ষ অধ্যাপক ডাঃ মো. নাছির উদ্দিন মাহমুদ, হাসপতাল পরিচালক ব্রিগেডিয়ার জেনারেল এস এম হুমায়ুন কবির, চট্টগ্রাম নার্সিং কলেজের অধ্যক্ষ রাধু মুহুরী ও হাসপাতালের সেবা তত্ত্বাবধায়ক ইনসাফি হান্নাকে ফুল দিয়ে কমিটির যাত্রা শুরু করেন।

এরপরে নার্সেস রিক্রিয়েশন ক্লাবের সভাকক্ষে এক বিশেষ সভার আয়োজন করা হয়। উক্ত সভায় সভাপতি সাধারণ সম্পাদকসহ নেতৃবৃন্দ নার্সিং পেশার উন্নয়নে জাতির জনক ও তাঁর যোগ্য উত্তরসূরী মাননীয় প্রধানমন্ত্রী জননেত্রী শেখ হাসিনার অবদানের কথা স্মরণ করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102