শুক্রবার, ২৯ মার্চ ২০২৪, ০৫:৩৬ পূর্বাহ্ন

কৈতকে ডা.মোজাহারের স্বেচ্ছাচারিতা:অপসারণের দাবীতে রাস্তায় কর্মকর্তা কর্মচারী

Reporter Name
  • Update Time : শনিবার, ১০ এপ্রিল, ২০২১
  • ২৪৬ Time View

রিপোর্টার: সুরাইয়া খাতুন, বিডিনার্সিং২৪.কম।

সুনামগঞ্জের ছাতক উপজেলার কৈতক স্বাস্থ্য কেন্দ্রের আবাসিক চিকিৎসক ডা. মোজাহারুল ইসলামের বিরুদ্ধে নানা অনিয়ম, দূর্নীতি, স্বেচ্ছাচারিতার অভিযোগ এনে কর্মবিরতি শেষে মানববন্ধন পালন করছেন হাসপাতালের সকল কর্মচারীরা।

মঙ্গলবার সকালে তারা কিছুক্ষণ কর্মবিরতি পালন করেন। পরে সাধারণ রোগীদের সেবার কথা চিন্তা করে কর্মবিরতি বন্ধ রেখে মানববন্ধন করে নিজেদের দাবি জানান৷ হাসপাতালে সকল কর্মকর্তা কর্মচারীর ব্যানারে অনুষ্ঠিত ওই কর্মসূচিতে তৃতীয় ও চতুর্থ শ্রেণির কর্মচারীসহ প্রশাসনিক কর্মকর্তাবৃন্দও উপস্থিত ছিলেন৷ দীর্ঘদিন ধরে তার স্বেচ্ছাচারিতা ও অনিয়মের অভিযোগ করেও ব্যবস্থা না নেয়ায় রাস্তায় নেমে এসেছেন বলে তারা অভিযোগ করেন।

মানববন্ধন চলাকালে তারা অভিযোগ করেন হাসপাতালের আবাসিক চিকিৎসক ডা.মোজাহারুল ইসলাম চাকুরিবিধি ভঙ্গ করে হাসপাতালে ক্ষমতার অপব্যবহার করে চলছেন। তিনি দূর্নীতি ও স্বজনপ্রীতির পাশাপাশি কর্মকর্তা ও কর্মচারীদের সঙ্গে প্রতিনিয়ত খারাপ আচরণ করেন। বিভিন্ন সময়ে তার এসব স্বেচ্ছাচারিতা সিভিল সার্জনসহ উর্ধতন কর্তৃপক্ষকে অবগত করেছেন। দিনদিন তার স্বেচ্ছাচারিতা বেড়েই চলছে বলে মানববন্ধন চলাকালে বক্তারা অভিযোগ করেন।

মানববন্ধনে উপস্থিত ছিলেন আয়শা বেগম, স্বপ্না বেগম, আমেনা নাহিদ, মাসুক মিয়া,আজফর আলী, আবুল হোসেন, সঞ্জয় কুমার দাস প্রমুখ।
এদিকে কর্মসূচিতে সংহতি জানিয়ে এলাকাবাসীকে নিয়ে অংশ নেন ইউপি সদস্য আব্দুর রহিম।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102