বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ০৩:২৯ অপরাহ্ন

প্রধানমন্ত্রীর উপহার অক্সিজেন কনসেনট্রেটর পেলো কটিয়াদী ও মিঠামইন হাসপাতাল

Reporter Name
  • Update Time : সোমবার, ৯ নভেম্বর, ২০২০
  • ৬৩০ Time View

স্টাফ রিপোর্টার: শান্তা অাক্তার | ৯ নভেম্বর ২০২০, রবিবার, কিশোরগঞ্জ, ঢাকা, বাংলাদেশ |

কিশোরগঞ্জের কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স ও মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স এই দুটি হাসপাতালকে দুটি করে মোট ৪টি অক্সিজেন কনসেনট্রেটর শুভেচ্ছা উপহার দিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

রোববার (৮ নভেম্বর) কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য বরাদ্দকৃত দুটি অক্সিজেন কনসেনট্রেটর হস্তান্তর করেছেন কিশোরগঞ্জের সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান।

সিভিল সার্জনের কার্যালয়ে অক্সিজেন কনসেনট্রেটর দুটি গ্রহণ করেন কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের নবযোগদানকৃত উপজেলা স্বাস্থ্য ও প.প. কর্মকর্তা ডা. নাজমুস সালেহীন।

এ সময় শহীদ সৈয়দ নজরুল ইসলাম মেডিকেল কলেজ হাসপাতালের পরিচালক ডা. মো. আহসানুল হক মুকুল, উপ-পরিচালক ডা. মো. কামাল উদ্দিন, সহকারী পরিচালক ডা. অনুপম ভট্টাচার্য, ডেপুটি সিভিল সার্জন ডা. মো. মোস্তাফিজুর রহমান, জেলা স্টোর কর্মকর্তাসহ অন্যান্য কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।

সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান জানান, মাননীয় প্রধানমন্ত্রী শুভেচ্ছা উপহার হিসাবে চারটি অক্সিজেন কনসেনট্রেটর দিয়েছেন। এর মধ্যে দুটি কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য ও দুটি মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য।

কটিয়াদী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের অক্সিজেন কনসেনট্রেটর দুটি রোববার (৮ নভেম্বর) হস্তান্তর করা হয়েছে।

মিঠামইন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের জন্য বরাদ্দকৃত অপর দুটি অক্সিজেন কনসেনট্রেটর হস্তান্তরের জন্য প্রক্রিয়াধীন রয়েছেন।

সিভিল সার্জন ডা. মো. মুজিবুর রহমান বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শুভেচ্ছা উপহার হিসাবে চারটি অক্সিজেন কনসেনট্রেটর প্রদান করায় কিশোরগঞ্জবাসীর পক্ষ থেকে অান্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102