শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪, ১২:৫৬ পূর্বাহ্ন

অসুস্থ নার্সিং কর্মকর্তার পাশে অধিদপ্তরের মহাপরিচালকঃ সাদেকের কৃতজ্ঞতা

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ২৪ মার্চ, ২০২২
  • ৪৭২ Time View

:: নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক সিদ্দিকা আক্তার স্যারের প্রতি অশেষ কৃতজ্ঞতা ::

কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের নার্সিং কর্মকর্তা আমাদের সহকর্মী মাসুমা রহমান তামান্না জিবিএস রোগে আক্রান্ত। চিকিৎসকদের পরামর্শে বর্তমানে সে ঢাকা নিউরোসায়েন্স হাসপাতালে চিকিৎসাধীন।
কিশোরগঞ্জ ২৫০ শয্যা জেনারেল হাসপাতালের সহকর্মীরা আমাকে ২২/০৩/২০২২ইং সকালে অনুরোধ করেছিলেন তামান্নার সুচিকিৎসা যাতে নিশ্চিত হয় এ ব্যাপারে আমাদের শ্রদ্ধাভাজন অভিভাবক,আমাদের প্রাণের অধিদপ্তর- নার্সিং ও মিডওয়াইফারি অধিদপ্তরের মহাপরিচালক সিদ্দিকা আক্তার স্যার(অতিরিক্ত সচিব) মহোদয়কে অবগতিপূর্বক সহযোগিতা কামনা করতে..
আমি মানবিক মহাপরিচালক সিদ্দিকা আক্তার স্যারকে বিষয়টি অবগত করার পর পরই তিনি নিউরো সায়েন্স হাসপাতালের পরিচালক মহোদয়ের সাথে ফোনে কথা বলেন।এসময় হাসপাতালের পরিচালক মহোদয় তামান্নার সুচিকিৎসা নিশ্চিতে সবধরণের সহযোগিতার আশ্বাস দেন।
দেশের একজন সাধারণ দ্বিতীয় শ্রেনীর নার্সিং কর্মকর্তার চিকিৎসার জন্য সিদ্দিকা আক্তার স্যার যে মহানুভবতা দেখিয়েছেন তা বর্তমান সময়ে বিরল। দেশের প্রতিটি নার্সিং কর্মকর্তাকে তিনি যে নিজের পরিবারের সদস্য মনে করেন- এর মাধ্যমে স্যারের মানবিক মানসিকতার আরেকটি দৃষ্টান্ত যোগ হল।
সিদ্দিকা আক্তার স্যারের প্রতি আমি ও আমার মতো সারা বাংলাদেশের সাধারণ নার্সিং কর্মকর্তারা অশেষ ঋণী ও কৃতজ্ঞতা স্বীকার করি। আল্লাহ স্যারকে সুস্থতার সাথে দীর্ঘায়ূ দান করুন।

*কৃতজ্ঞতায়ঃ*
ইসরাইল আলী সাদেক
সাধারণ সম্পাদক, বাংলাদেশ নার্সেস এসোসিয়েশন (বিএনএ),সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল, সিলেট।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102