শনিবার, ২০ এপ্রিল ২০২৪, ০৩:৫৫ পূর্বাহ্ন

“সুনামগঞ্জ সদর হাসপাতালে ধারালো অস্ত্রের আঘাতে নার্স আহত”

Reporter Name
  • Update Time : শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০
  • ১৯৯৪ Time View

স্টাফ রিপোর্টার: খান রুপা-ঢাকা।

তারিখ:০৫-১২-২০২০ইং

সুনামগঞ্জ সদর হাসপাতালে ধারালো অস্ত্রের আঘাতে নার্স আহত হয়েছে। সুনামগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট জেলা সদর হাসপাতালে এক নার্স দুর্বৃত্তের হামলায় আহত হওয়ার ঘটনা ঘটেছে। শুক্রবার( ৪ ডিসেম্বর) রাত ১১টার দিকে দুই দুর্বৃত্ত হাসপাতালের ৬ তলার মহিলা মেডিসিন ও সার্জারি ওয়ার্ডে এসে পারভীন নামের আয়াকে খুঁজতে থাকে। এসময় ওই ওয়ার্ডে কর্তব্যরত সিনিয়র স্টাফ নার্স শ্রাবণী কুচ জানান আয়া পারভীন এখানে নেই।

 

একপর্যায়ে দুর্বৃত্তরা তার সঙ্গে কথা কাটাকাটির একপর্যায়ে অশ্লীল ভাষায় গালিগালাজ করে গলায় ধারালো অস্ত্র ধরে। পরে তিনি আত্মরক্ষার্থে চিৎকার দিলে তার বাম হাতে ধারালো অস্ত্রের আঘাত করে পালিয়ে যায়। এ ঘটনার পরপর হাসপাতালের কর্তব্যরত নার্স সদস্যরা নিচে এসে জমায়েত হয়ে হাসপাতালের ডাক্তার কোয়াটারে গিয়ে বিষয়টি আবাসিক চিকিৎসক ডাঃ রফিকুল ইসলামকে মৌখিক ভাবে জানায়।

এব্যাপারে সিনিয়র স্টাফ নার্স ও ওয়ার্ড সুপার ভাইজার আমেনা আক্তার বলেন, বিষয়টি আমি ঊর্ধ্বতন কর্তৃপক্ষকে অবহিত করেছি। এ ব্যাপারে সুনামগঞ্জ সদর মডেল থানার এস আই আব্দুল মালেক খান ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান,পুলিশ বিষয়টি তদন্ত করে প্রমানিত হলে দোষীদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

এদিকে এই ঘটনার তীব্র নিন্দা জামিয়েছে সোসাইটি ফর নার্সেস সেফটি এন্ড রাইটস। এক প্রেস বার্তায় সংগঠনের মহাসচিব সাব্বির মাহমুদ ঘটনার দ্রুত বিচার ও কঠোর শাস্তি দাবি করেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102