শনিবার, ২৭ জুলাই ২০২৪, ১২:২১ অপরাহ্ন

বিবিজিএসএনএ এর উদ্যোগে সারাদেশব্যাপী বৃক্ষরোপণ কর্মসূচি!

Reporter Name
  • Update Time : বৃহস্পতিবার, ১০ সেপ্টেম্বর, ২০২০
  • ৭২১ Time View

👤স্টাফ রিপোর্টারঃ লিজা খান,ঢাকা
🕐১০.০৯.২০২০

“মুজিব বর্ষের আহ্বান, তিনটি করে গাছ লাগান”
জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্ম শতবার্ষিকী উপলক্ষ্যে বাংলাদেশ বেসিক গ্র্যাজুয়েট স্টুডেন্ট নার্সেস’ এসোসিয়েশন ( বিবিজিএসএনএ) সারাদেশে ব্যাপী বৃক্ষরোপন কর্মসূচি হাতে নিয়েছে। এতে সার্বিক সহযোগিতা করছে “সবুজ পরিবেশ আন্দোলন “।

তারই ধারাবাহিকতায় অদ্য ১০ই সেপ্টেম্বর ময়মনসিংহ নার্সিং কলেজ প্রাঙ্গণে বৃক্ষরোপন কর্মসূচি পালন করা হয়েছে। উক্ত অনুষ্ঠানে উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামিলীগের বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক জনাব দেলোয়ার হোসেন। এসময় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ময়মনসিংহ সিটি কর্পোরেশনের সম্মানিত মেয়র জনাব ইকরামুল হক টিটু। একই অনুষ্ঠানে সভাপতিত্ব করেন ময়মনসিংহ নার্সিং কলেজের সম্মানিত অধ্যক্ষ জনাব জহুরা খানম। আজ দুপুর ১ঃ০০ ঘটিকায় অতিথিবৃন্দ ময়মনসিংহ নার্সিং কলেজ প্রাঙ্গনে বিভিন্ন ফলজ,ভেষজ, ফুলের চারা রোপন করার মাধ্যমে এই কর্মসূচি পালন করে থাকেন। এই সময়ে ময়মনসিংহ নার্সিং কলেজের বিবিজিএসএনএ এর নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

উল্লেখ্য, গত ১৮ই জুলাই,২০২০ তারিখে ঢাকা নার্সিং কলেজ প্রাঙ্গনে জনাব দেলোয়ার হোসেন, বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক, বাংলাদেশ আওয়ামিলীগ, কেন্দ্রীয়ভাবে এই কর্মসূচির শুভ উদ্বোধন করে থাকেন। উল্লেখিত অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা বিশ্ববিদ্যালয়ের চিকিৎসা অনুষদের ডীন অধ্যাপক ডাঃ জনাব শাহরিয়ার নবী শাকিল এবং সভাপতি হিসেবে উপস্থিত ছিলেন ঢাকা নার্সিং কলেজের অধ্যক্ষ জনাব হালিমা আক্তার৷ এছাড়াও বিবিজিএসএনএ এর ঢাকা নার্সিং কলেজের নেতৃবৃন্দ এসময় উপস্থিত ছিলেন।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102