মঙ্গলবার, ২১ মার্চ ২০২৩, ০৩:২১ পূর্বাহ্ন
সর্বশেষ
On-line Pokies Melbourne for real money 2023 যুব সমাজকে নার্সিং পেশায় আসার আহ্বান জানালেন প্রধানমন্ত্রী। নিয়ানার এলামনাই এসোসিয়েশনের সাধারণ সভা অনুষ্ঠিত সৈয়দা জেবুন্নেছা হক আ’লীগের প্রেসিডিয়াম সদস্য হওয়ায় সংবর্ধনা দিলেন বিএনএ ওসমানী শাখা। সৈয়দা জোহরা তাজউদ্দীন নার্সিং কলেজ কর্তৃক স্কুল হেলথ কার্যক্রম আয়োজন সৈজোতানাক এ ঐতিহাসিক ৭ মার্চ দিবস যথাযোগ্য মর্যাদায় উদযাপন Top Marijuana Legalization Guide! নার্সিং ইনস্টিটিউট নেত্রকোনায় “পুষ্টি ও খাদ্য মেলা-২০২৩” অনুষ্ঠিত। নার্সিং ইনস্টিটিউট নেত্রকোনায় “পুষ্টি ও খাদ্য মেলা-২০২৩” অনুষ্ঠিত। নার্সিং শিক্ষার্থীকে কু-প্রস্তাবের অভিযোগ; রাজি না হওয়ায় ফরম ফিলাপ বন্ধ।।

নিয়ানার এলামনাই এসোসিয়েশনের সাধারণ সভা অনুষ্ঠিত

নিজস্ব সংবাদদাতা:
  • Update Time : মঙ্গলবার, ১৪ মার্চ, ২০২৩
  • ৭৭ Time View

নিজস্ব সংবাদদাতা:বাংলাদেশে নার্সিং শিক্ষার সর্বোচ্চ বিদ্যাপীঠ জাতীয় নার্সিং উচ্চ শিক্ষা ও গবেষণা প্রতিষ্ঠান (নিয়ানার)। মাননীয় প্রধানমন্ত্রীর একান্ত ইচ্ছা ও কোইকার সহায়তায়, বিএসএমএমইউ এর অধীনে ২০১৬ সালে বাংলাদেশে প্রথম চালু হয় এমএসসি ইন নার্সিং প্রোগ্রাম, ২০১৮ থেকে ২০২২ সাল পর্যন্ত ৪ ব্যাচে ৬ মেজর/বিভাগ থেকে প্রায় ১৮০ জন নার্সিং শিক্ষার্থী এমএসএন ডিগ্রি অর্জন করে দেশের বিভিন্ন স্বাস্থ্য সেবা ও স্বাস্থ্য শিক্ষা প্রতিষ্ঠানে কর্মরত।

২০১৯ সাল থেকে আহবায়ক কমিটির মাধ্যমে পরিচালিত হয়ে আসছে নিয়ানার এলামনাই এসোসিয়েশন। মঙ্গলবার (১৩ই মার্চ) সভার মাধ্যমে পুর্নাঙ্গ কমিটি নিয়ে যাত্রা শুরু করে নিয়ানার এলামনাই এসোসিয়েশন। এসোসিয়েশনের সভাপতি পদে মনোনীত হন ১ম ব্যাচের শিক্ষার্থী ও বর্তমানে নিয়ানারের নার্সিং ইনস্ট্রাক্টর মোঃ মাহমুদ হোসেন, সাধারণ সম্পাদক ২য় ব্যাচের শিক্ষার্থী ও বর্তমানে ঢাকা নার্সিং কলেজের নার্সিং ইনস্ট্রাক্টর মিতা রানী বিশ্বাস, সাংগঠনিক সম্পাদক ও কোষাধ্যক্ষ মনোনীত হন ৪র্থ ব্যাচের শিক্ষার্থী তাহমিনা সাদেকা ও মনির হোসেন ভুইয়া।

মঙ্গলবার (১৩ই মার্চ) সভার সভাপতি ও কমিটির সহসভাপতি (চাইল্ড হেলথ নার্সিং) ৩য় ব্যাচের শিক্ষার্থী মোঃ আওলাদ হোসেন সকল সাবেক শিক্ষার্থীদের সহযোগিতা কামনা করেন।

বিভিন্ন বিষয়ে আলোচনা শেষে আগামী ২ মাসের মধ্যে পুর্নাঙ্গ কমিটি প্রকাশ ও নিয়ানার এলামনাই এসোসিয়েশন মঙ্গল কামনা করে বক্তব্য রাখেন সহসভাপতি (নার্সিং ম্যানেজমেন্ট) ও নার্সিং ইনস্টিটিউট পটুয়াখালীর নার্সিং ইনস্ট্রাক্টর মোঃ সাইব হোসাইন রনি মোল্লা, নাসরিন আক্তারসহ আরও অনেকে।

নিয়ানার এলামনাই এসোসিয়েশন উদ্দেশ্য ও লক্ষ্য বাস্তবায়নের আশা ব্যক্ত করে সভা সমাপ্ত হয়।

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102