বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪, ১১:১০ অপরাহ্ন

বঙ্গবন্ধুকে নিয়ে নার্স খাদেমুলের গানের এ্যালবামের মোড়ক উন্মোচন আগামীকাল

Reporter Name
  • Update Time : রবিবার, ১৫ নভেম্বর, ২০২০
  • ১২৫৩ Time View
{"uid":"985D16B2-DC0D-47BA-A338-F6A59D9FA09D_1605460564011","source":"other","origin":"unknown"}

আদনান ফারাবি, ঢাকা:  স্বাধীনতা নার্সেস পরিষদের কেন্দ্রীয় নেতা ও নার্স সমাজের একমাত্র কবি, গীতিকার ও সুরকার খাদেমুল ইসলামের নতুন একক গানের এ্যালবামের মোড়ক উন্মোচন ও একক গানের এ্যালবামের প্রকাশনা উৎসব আগামীকাল ১৬ই নভেম্বর জাতীয় শিশু কল্যান পরিষদে অনুষ্ঠিত হবে।

ছবি: সংগৃহীত

“রাসেল সোনা চাঁদের কণা, বঙ্গবন্ধুর আদর্শে নির্ভিক আমরা” শিরোনামের একক গানের এ্যালবামের মোড়ক উন্মোচন ও “মুজিব মানে বাংলাদেশ” গানের এ্যালবামের প্রকাশনা উৎসব অনুষ্ঠানের আয়োজন করেছে বঙ্গবন্ধু লেখক পরিষদ। দুটি এল্যালবামেই কথা ও সুর করেছেন কবি খাদিমুল ইসলাম। কবি, সুরকার ও গীতিকার খাদেমুল ইসলামের ৩৫ তম জন্মবার্ষিকী উপলক্ষে মোড়ক উন্মোচনের এই বর্নাঢ্য আয়োজন করা হয়েছে।

ছবি: অতিথী বৃন্দ

বঙ্গবন্ধু লেখক পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম আর মঞ্জুর সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন স্বাধীনতা চিকিৎসক পরিষদের মহাসচিব অধ্যাপক এম এ আজিজ। প্রধান আলোচক হিসেবে উপস্থিত থাকবেন বঙ্গবন্ধু গবেষণা পরিষদের সভাপতি লায়ন গনি মিয়া বাবুল। বিশেষ অতিথিদের মধ্যে ডেপুটি এটর্নি জেনারেল ব্যারিষ্টার নূর উস সাদিক। সাবেক ছাত্রলীগের দপ্তর সম্পাদক কামরুল হাসান খোকন। ঢামেকহার সেবা তত্বাবধায়ক শিখা বিশ্বাস, বঙ্গবন্ধু লেখক পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা এম আর মঞ্জু, স্বানাপ মহাসচিব ইকবাল হোসেন সবুজ, বিএনএ ঢামেকহা সভাপতি কামাল হোসেন পাটোয়ারী, ওসমানী বিএনএ শাখার সাধারণ সম্পাদক ইসরাইল আলী সাদেক, বিএনএ আহসান উল্লাহ জেনারেল হাসপাতালের সভাপতি মোস্তাফিজুর রহমান লিটন, র্যাব ২ এর উপসহকারী পরিচালক ইকরামুল হক চৌধুরী, স্বানাপ ঢামেকহার সভাপতি নারগিস খানম মুন্নী, নর্থ বেঙ্গল নার্সেস ওয়েলফেয়ার অ্যাসোসিয়েশনের সভাপতি মশিউর রহমান পলাশ ও রওশন আরা উপস্থিত থাকবেন। অনুষ্ঠান সঞ্চালনা করবেন মাজহারুল ইসলাম জুয়েল ও শফিউল ইসলাম শাকিল।

উল্লেখ্য নার্স কবি খাদেমুল ইসলাম ইতিপূর্বে বঙ্গবন্ধু ও প্রধানমন্ত্রী শেখা হাসিনা ও তাদের পরিবার নিয়ে বেশ কয়েকটি বই লিখেছেন। ২০১৪ সালে জাতীয় বই মেলায় তার বই বিক্রির টাকা আাগুনে পোড়া রোগীদের চিকিৎসার জন্য দান করেছিলেন। এছাড়াও আরও কয়েকটি বইয়ের কাজ চলমান। তাছাড়া নার্স হিসেবে তিনিই একমাত্র একক গানের এ্যালবাম ও বই প্রকাশ করেছেন। আগামীকালের অনুষ্ঠানে সবাইকে উপস্থিত থাকতেও অনুরোধ জানিয়েছেন তিনি।

বিডিনার্সিং২৪/২০২০

Please Share This Post in Your Social Media

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

More News Of This Category
© All rights reserved © 2021
Design & Developed by Freelancer Zone
themesba-lates1749691102